কুষ্টিয়া শহরের থানাপাড়া মন্দিরের প্রতিমা ভাংচুর করে স্বর্ণালংকার লুট

কুষ্টিয়া শহরের থানাপাড়া সার্বজনীন পূজা মন্দিরের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। মন্দির কমিটির সহ-সভাপতি তরুণ কুমার ঘোষ জানান, রাতের কোন এক সময়ে কে বা কারা কালি মায়ের মূর্তি ও লক্ষী দেবীর মূর্তি ভাংচুর করে স্বর্ণালংকার লুট করেছে।

সভাপতি বিশ্বনাথ দাস বিশু জানান এঘটনায় কুষ্টিয়া মডেল থানায় অভিযোগ দেয়া হয়েছে। সদর থানা পূজা উদ্যাপন কমিটির সাধারণ সম্পাদক নিলয় কুমার সরকার জানান, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার পূর্বক শাস্তি চাই। জেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এ্যাডঃ জয়দেব বিশ্বাস জানান, সাম্প্রদায়িক সম্প্রতি নষ্টের অপচেষ্ঠায় একটি ঘোষ্ঠী এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়ার দাবী জানাই। জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি নরেন্দ্রনাথ সাহা বলেন, কোন দুষ্ট চক্র সাম্প্রদায়িক সম্প্রতী নষ্ট করতে এ ঘটনা ঘটিয়ে থাকবে পারে। এখনই এর ব্যবস্থা নেয়া জরুরী।

জেলা পূজা উদ্যাপন পরিষদের সাবেক সভাপতি (পি.পি) এ্যাডঃ অনুপ কুমার নন্দী জানান, আমরা সকল ধর্মের মানুষ শান্তিতে একসাথে বসবাস করে আসছি। এধরনের ঘটনা নিন্দনীয়।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী জানান, আমরা একে অপরের সাথে মিলে মিশে বসবাস করি। যেই এঘটনা ঘটিয়ে থাকুক তার শাস্তি দাবী জানাই।

মডেল থনার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করবো। কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, দোষীদের গ্রেফতার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য


আরো নতুন খবর...

ABOUT US

এটি একটি অনলাইন খবরের তথ্য ভান্ডার। যা কুষ্টিয়াকে সমৃদ্ধ করতে তথ্য নির্দেশ করে।

This is a online news portal.
Which contain directory of enriched kushtia.